শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

Jitan Sahani Death Case: ভিআইপি, বিকাশশীল ইশান পার্টি, দলের প্রধান মুকেশ সাহানির বাবার রক্তাক্ত দেহ মিলল পৈতৃক বাড়ির ঘরের ভেতর, বিছানায়। মঙ্গলবার সকালে বিহারের দ্বারভাঙ্গা জেলায় সাহানির বাড়ি থেকেই উদ্ধার হয়েছে জিতন সাহানির দেহ। প্রবীণ পুলিশ অফিসার জগন্নাথ রেড্ডি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ। ইতিমধ্যে এলাকায় ছড়িয়েছে আতঙ্ক, ক্ষোভ। এই হত্যার কারণ এখনও স্পষ্ট না হলেও, প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, চুরির উদ্দেশ্যে সাহানিদের বাড়িতে প্রবেশ করেছিল কেউ, জিতন সাহানি তাতে বাধা দিলে, তাঁকে হত্যা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে হত্যা করা হয়েছে বলে জানানো হয়েছে।

দেশ | Jitan Sahani Death Case: বিছানায় পড়ে নিথর দেহ, ‘ইন্ডিয়া’র জোটসঙ্গী ‘ভিআইপি’ প্রধানের বাবাকে হত্যা

Riya Patra | ১৬ জুলাই ২০২৪ ১০ : ১০Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: ভিআইপি, বিকাশশীল ইশান পার্টি, দলের প্রধান মুকেশ সাহানির বাবার রক্তাক্ত দেহ মিলল পৈতৃক বাড়ির ঘরের ভেতর, বিছানায়। মঙ্গলবার সকালে বিহারের দ্বারভাঙ্গা জেলায় সাহানির বাড়ি থেকেই উদ্ধার হয়েছে জিতন সাহানির দেহ। প্রবীণ পুলিশ অফিসার জগন্নাথ রেড্ডি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ। ইতিমধ্যে এলাকায় ছড়িয়েছে আতঙ্ক, ক্ষোভ। এই হত্যার কারণ এখনও স্পষ্ট না হলেও, প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, চুরির উদ্দেশ্যে সাহানিদের বাড়িতে প্রবেশ করেছিল কেউ, জিতন সাহানি তাতে বাধা দিলে, তাঁকে হত্যা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে হত্যা করা হয়েছে বলে জানানো হয়েছে। পুলিশ তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যে তিন সদস্যের একটি বিশেষ দল গঠন করা হয়েছে বলেও জানা গিয়েছে পুলিশের তরফে। বাবার মৃত্যুর খবর পেয়েই মুম্বই থেকে পাটনা ফিরছেন মুকেশ। 

জানা যাক, কে এই মুকেশ সাহানি। ভিআইপি দলের প্রধান এবং বিহারের প্রাক্তন মন্ত্রী তিনি। ২৪-এর লোকসভা ভোটের আগে তাঁর দল যোগ দেয় ইন্ডিয়া জোটে। মূলত বিহারে ভিআইপি জোটবদ্ধ হয়ে লড়েছে আরজেডি এবং হাত শিবিরের সঙ্গে। সাম্প্রতিককালে মুকেশের একটি ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল এবং জোর চর্চা হয়েছিল রাজনৈতিক মহলেও। নবরাত্রির সময় তেজস্বী যাদবের সঙ্গে তাঁর মাছ খাওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়ে। লোকসভা ভোটের আগে মাছ-বিতর্ক তুঙ্গে উঠেছিল দেশের রাজনীতিতে।

মুকেশের বাবার হত্যার ঘটনায় বিহারের রাজনৈতিক দল আরজেডির নেতারা ক্ষোভ প্রকাশ করেছনে। আগামী ২৪ ঘন্টার মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তারির হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা। নইলে বড় বিক্ষোভের আগাম বার্তাও দিয়েছেন। আরজেডি ঘটনায় নীতীশ-সরকারের কঠোর সমালোচনা করে, বিহারের বর্তমান পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছে।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

নারী শক্তির আর এক দৃষ্টান্ত, প্রথম আদিবাসী ভারতীয় মহিলা হিসেবে বন্দে ভারত চালালেন...

সোশ্যাল মিডিয়ার যুগে দাদুকে নিজের হাতে লিখে চিঠি পাঠাল খুদে, ভাইরাল ভিডিও...

যোগীরাজ্যে চলন্ত গাড়িতে দলিত নাবালিকাকে গণধর্ষণ, তারপর কী হল ...

টুকরে টুকরে গ্যাং, ফের প্রধানমন্ত্রী নিশানা করলেন কংগ্রেস শিবিরকে ...

মাসে মাত্র ৫১ টাকা বিনিয়োগ করে পরে পাবেন ৩০ হাজার টাকা, কোন প্রকল্প নিয়ে এল এলআইসি ...

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা বিচারককেই, উত্তরপ্রদেশের ব্যক্তির কাণ্ডকারখানা চোখ কপালে ওঠার মতো...

ইসরোর বিশাল পদক্ষেপ, তিন বছরের মধ্যে চাঁদের উদ্দেশে পাড়ি দেবে চন্দ্রযান ৪, কত টাকা অনুমোদন করল মন্ত্রিসভা? ...

এলআইসি-র নতুন পলিসি, নিশ্চিত হবে আপনার মেয়ের ভবিষ্যৎ...

দ্রুত অবসর নিতে চান, জেনে নিন কোথায় বিনিয়োগ করবেন ...

অটোয় ধাক্কা দিয়ে যাত্রীদের উপর উল্টে পড়ল ট্রাক, ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত ৭ ...

ফের ভারত পাকিস্তান দ্বৈরথ, এবার সিন্ধু জলবন্টন চুক্তি...

সিনেমা দেখেই মগজের বিরল অপারেশন, বিরল এই ঘটনা হল কোথায়...

এক দেশ এক ভোট, আদৌ সম্ভব? কী বলছেন বিরোধীরা? 

রাহুল গান্ধীকে খুনের ষড়যন্ত্র ? বিজেপি নেতার বিরুদ্ধে থানায় নালিশ ত্রিপুরা কংগ্রেসের ...

১২ জন বাংলাদেশী মৎস্যজীবীকে উদ্ধার ভারতীয় উপকূল রক্ষী বাহিনীর ...





রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



07 24